মজার গল্প প্রমিক প্রমিকার ভালবাসার ব্রেক আপ জোকস

0
মজার গল্প প্রমিক প্রমিকার ভালবাসার ব্রেক আপ জোকস।...

একদিন প্রমিক প্রমিকার মধ্যে কথা হচ্ছিল তখন...

প্রমিক : আই লাভ ইউ।

প্রমিকা : কি করতে পারবা আমার জন্য?

প্রমিক : তাজমহল বানাবো।

প্রমিকা : কোথাকার রাজা তুমি?

প্রমিক : আমি আমার মনের রাজা!

প্রমিকা : ও ফকিন্নি মার্কা রাজা!!!

প্রমিক : অবহেলা করো না বালিকা,,, হয়ত আমার কাছে আমার বন্ধুর মত গাড়ি নেই,,, বড় ঘর নেই,,, কিন্তু তোমাকে মাথায় নিয়ে ঘুরাবো,,,  এই বুকে রাখব তোমায়।

প্রমিকা : আচ্ছা। তোমার বন্ধুর নাম্বার টা দাও।

প্রমিক : বন্ধুর নাম্বার দিয়া কি করবা?

প্রমিকা : তুমি না আমায় ভালোবাসো?

প্রমিক : খুব!
প্রমিকা : চাও না আমি সুখে থাকি?

প্রমিক : অবশ্যই!!!

প্রমিকা : এ জন্যে তোমার বন্ধুকেই আমার চাই। যার এত কিছু আছে,,, তার কাছে তো সুখেই থাকার কথা।

প্রমিক : (মলিন মুখে) এই নাও।

প্রমিকা : থ্যাঙ্কু - বাবু ।বাইই।

প্রমিকা চলে যাবার পর...

প্রমিক : দোস্ত অপারেশন সাকসেস। তোর নাম্বার নিয়া নিছে,,, অপেক্ষায় থাক,,, মিসড কল,,, আসলেই ব্যাক করবি।

প্রমিক এর বন্ধু : থ্যাঙ্ক ইউ দোস্ত,,, এই গরিবের মহা উপকার করলি,,, কিচ্ছু না দিতে পারলেও দোয়া দিমু!

আইডিয়াটা কিন্তু চরম...


উপভোগ করুন এবং আমাদের সাথে সংযুক্ত থাকুন !!

Related Jokes Breakup , Funny , Jokes , Love , Lover

No comments :

Post a Comment

Copyright © Welcome To The World Best Funny Story Factory

Partner Site: Exclusive Rdx