মজার গল্প ম্যাডাম ও ছাত্র জোকস

8
মজার গল্প ম্যাডাম ও ছাত্র জোকস...
ম্যাডাম ক্লাস নিচ্ছেন, ইংরেজি ক্লাস, Paragraph লিখতে দিলেন (Your aim in life...) সবাই লিখা শুরু করে দিয়েছে। ক্লাসের দুষ্টু ছেলেটিও লিখছে। কী লিখছে? ম্যাডাম তার পাশে দাঁড়িয়ে লিখা পড়ছিলেন। দেখি খাতাটা দাও তো। দুষ্টু ছেলেটি খাতা এগিয়ে দিল। ম্যাডাম পড়ে শোনালেন যার বাংলা অর্থ এরকম... 'সবারই জীবনে স্বপ্ন আছে। কেউ হতে চায় ডাক্তার কেউবা পাইলট কেউবা ইন্জিনিয়ার। তবে আমি হতে চায় রিকশাওয়ালা। it's my aim in life... তারপর ক্লাসে হাসির রোল পড়ে গেল। ছেলেটা যে মজা করে লিখেছে সবাই সেটা জানে। কিন্তু ম্যাডাম সিরিয়াস। অত্যন্ত রেগে গেছেন। বেত দিয়ে সপাং সপাং করে হাতে মারলেন!

কয়েক বছর পরের কথা! সেই দুষ্টু ছেলেটি এখন ইন্জিনিয়ার। রিকশাচালক হওয়ার শখ পূরণ হয়নি আফসুস! একটা মেয়ের সাথে প্রেম করছে চুটিয়ে। মেয়েটির নাম অহনা। তো অহনা একদিন বলল, এই জান,,, বাসায় আমার মা আমাদের রিলেশন জেনে গেছে।

ছেলে : ওহ না। এখন কী হবে?

মেয়ে : মা তোমার সাথে দেখা করতে চান। কালকেই আসবা আমাদের বাসায়।

পরের দিন,,, দুষ্টু ছেলেটি ড্রয়িংরুমে বসে আছে। একটুপর অহনার মা আসলেন এবং ছেলেটি অহনার মাকে দেখে পুরাই তব্দা। ইনি তো সেই ম্যাডাম! ওহ শিট! এখন পালাব কেমনে? ছেলেটি দাঁড়িয়ে সালাম দিল।

মেয়ের মা : বোস বাবা। তোমাকে চেনা চেনা লাগছে। কোথায় যেন দেখেছি!

ছেলে : কোথাও না ম্যাডাম!

মেয়ের মা : ম্যাডাম? ওহ ইয়েস মনে পড়েছে। ক্লাস নাইনে ছিলা তখন। তুমি তো রিকশাওয়ালা হতে চেয়েছিলা।

ছেলেটির অবস্থা পুরা কেরাসিন! কি বেকায়দায় পড়ল!

অহনার মা জিজ্ঞেস করলেন : তা তোমার (Aim in life) পূরণ হয়েছে? রিকশাচালক হয়েছ?

ছেলে : না শাশুড়িআম্মা থুক্কু ম্যাডাম। সবই ভাগ্যের লীলাখেলা!

মেয়ের মা : কি? তাহলে আমার মেয়ের সাথে প্রেম করলা কেন? বিয়ের পর ওর শখ পূরণ করতে পারবা? যে ছেলে নিজের এইম পূরণ করতে পারে নি সে আমার মেয়ের শখ কিভাবে পূরণ করবে? নাহ তোমার সাথে বিয়ে দেয়া সম্ভব না। তুমি এখন আসতে পারো।

ছেলেটি চলে যাচ্ছিল।

অহনার মা আবার তাকে বললেন : সেদিন ক্লাসে তুমি মজা করছিলা আর আমি সিরিয়াস ছিলাম। আজ আমি মজা করছি আর তুমি সিরিয়াস।

দুষ্টু ছেলেটির অনেক্ষণ লাগল কথাটি বুঝতে। যখন বুঝতে পারল তখন সে খুশিতে লাফিয়ে উঠল! রাস্তায় হাঁটতে হাঁটতে ছেলেটি কল দিল অহনাকে।

ছেলে : বিয়েটা এবার হয়ে যাবে, অহনা শুনছ?

মেয়ে : হ্যাঁ শুনছি। আম্মা আমাকে সব বলেছে।

তোমার কত দুঃখ! চিন্তা করিও না। তোমার Aim in life অবশ্যই পূরণ হবে। বিয়ের পর তুমি একটা রিকশা কিনবা। আর রিকশা চালিয়ে তুমি আমাকে সারা শহর ঘুরাবা!

অতঃপর দুষ্টু ছেলেটির মুখে একটাই গান শোনা যায়...

'চলে আমার রিকশা হাওয়ার বেগে উইড়া উইড়া'

উপভোগ করুন এবং আমাদের সাথে সংযুক্ত থাকার !!

Related Jokes Funny , Jokes , Story , Student , Teacher

8 comments :

Copyright © Welcome To The World Best Funny Story Factory

Partner Site: Exclusive Rdx