মজার জোকস দুই বোকার গল্প

0
মজার জোকস দুই বোকার গল্প।...

পল্টু আর লাল্টু দুই বন্ধু,,, তারা দুটো ঘোড়া কিনেছে। ঘোড়া দুটোকে রেসের মাঠে কাজে লাগাবে,,, এমনটাই ইচ্ছা ওদের। কিন্তু কার ঘোড়া কোনটা,,, কী করে চিনবে ওরা? একটা বুদ্ধি  আসলো পল্টুর মাথায়।

পল্টু : একটা চিহ্ন থাকতে হবে তো, এক কাজ করি চল। আমার ঘোড়ার লেজটা কেটে ফেলি। তাহলে সহজেই চেনা যাবে। লেজ কাটা ঘোড়াটা আমার,,, অন্যটা তোর।

লাল্টুরও মনে ধরল বুদ্ধিটা। কথামতোই কাজ করল দুজন। পরদিন দেখা গেল,,, দুষ্টু ছেলেরা লাল্টুর ঘোড়ার লেজটাও কেটে ফেলেছে। বাধল ঝামেলা। এখন চেনা যাবে কী করে? এবার লাল্টু বলল,,,

লাল্টু : এক কাজ করি,,, আমার ঘোড়াটার একটা কান কেটে ফেলি। কান কাটা ঘোড়াটা আমার,,, অন্যটা তোর।

যেই কথা, সেই কাজ। কেটে ফেলা হলো লাল্টুর ঘোড়ার কান। এদিকে দুষ্টু ছেলের দল পরদিনই অন্য ঘোড়াটার ও কান কেটে নিল। এখন উপায়? রেগেমেগে শেষে পল্টু বলল...

দূর ছাই! অত চিহ্ন টিহ্ন রাখতে হবে না। সাদা ঘোড়াটা তোর, আর লালটা আমার।

উপভোগ করুন এবং আমাদের সাথে সংযুক্ত থাকুন !!

Related Jokes Fool , Funny , Jokes , Stupid , Two

No comments :

Post a Comment

Copyright © Welcome To The World Best Funny Story Factory

Partner Site: Exclusive Rdx